বুধবার, ৩০ নভেম্বর ২০২২

জামালখান ওয়ার্ডে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে হেলাল আকবর বাবরের ইফতার বিতরণ

প্রকাশিত: বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১

চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যােগে কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় জামালখান ওয়ার্ডে অসহায় রোজাদার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জামালখান ওয়ার্ডে গরীব, অসহায় রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরন করার সময় উপস্থিত ছিলেন ২১নং জামালখান ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিথুন দাশ, নগর যুবলীগ সদস্য আসহাব রসুল চৌধুরী জাহেদ, ২১নং জামালখান ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা, ওয়ার্ড যুবলীগ নেতা ইকবাল আহমেদ ইমু, হাবীব খান, রফিক উদ্দীন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ, মায়মুন উদ্দীন মামুন, রূপম সরকার, কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা জোবাইদুল আলম আশিক, মোহাম্মদ রুবেল, আবছার উদ্দীন রতন, মিনহাজ উদ্দীন বাবর, আহমেদ তাজওয়ার।

ইফতার বিতরণ কর্মসূচী নিয়ে তারা বলেন, মহিউদ্দিন চৌধুরী বীর চট্টলার আপামর জনতার নেতা ছিলেন। চট্টগ্রামের গরীব অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি যে কোন দূর্যোগে ও সংকটকালীন সময়ে সাধারণ মানুষের পাশে এসে দাড়াতেন। তাহার আর্দশ ও কর্মকান্ড বুকে ধারন করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নেতৃত্বে চট্টগ্রামের খেঁটে খাওয়া মানুষের পাশে আমরা থাকতে চায়। তারই অংশহিসেবে হতদরিদ্র মানুষে পাশে দাড়াতে আমাদের এই ইফতার বিতরণ। আমাদের এই ধারাবাহিক কার্যক্রম মাসব্যাপী অব্যাহত থাকবে।

আরো পড়ুন