রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

চেম্বারে রোগী দেখছিলেন ফার্মাসিস্ট, হাতেনাতে ধরলেন সিভিল সার্জন

প্রকাশিত: রবিবার, মে ২৩, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, নোয়াখালী:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীন সেন্টার বাজার উপ-স্বাস্থ্যকেন্দ্রের ফার্মাসিস্ট মো. রেজাউল হককে ডিউটি চলাকালীন স্বাস্থ্যকেন্দ্রে না পেয়ে ব্যক্তিগত চেম্বারে রোগী দেখার সময় হাতেনাতে আটক করলেন জেলা সিভিল সার্জন ডা. মো. মাসুম ইফতেখার।

রোববার (২৩ মে) বেলা ১২টায় সুবর্ণচর উপজেলা পরিষদ চত্বর এলাকার ব্যক্তিগত চেম্বার থেকে তাকে আটক করা হয়।

সিভিল সার্জন ড. মাসুম ইফতেখার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার সকালে সেন্টার বাজার উপ-স্বাস্থ্যকেন্দ্রের ফার্মাসিস্ট মো. রেজাউল হক তার ব্যক্তিগত চেম্বারে রোগী দেখছিলেন। এমন অভিযোগ পেয়ে তার কর্মস্থলে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বর এলাকায় তার ব্যক্তিগত চেম্বারে অভিযান পরিচালনা করলে দেখা যায়, রেজাউল হক সেখানে ২০-২৫ জন রোগী সিরিয়ালে রেখে তাদের চিকিৎসাপত্র দিচ্ছেন। এসময় কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকার অপরাধে তাকে চেম্বার থেকে তুলে সিভিল সার্জন কার্যালয়ে নিয়ে আসা হয়।

সিভিল সার্জন আরও বলেন, এর আগেও রেজাউলের বিরুদ্ধে নানা অভিযোগ পেয়ে তাকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কবিরহাট উপজেলার চরআলগী হাসপাতালে বদলি করা হয়। এখন অনিয়মের শাস্তিস্বরূপ তাকে প্রাথমিকভাবে সেন্টার বাজার উপ-স্বাস্থ্যকেন্দ্র থেকে বদলি করা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে তার বিরুদ্ধে প্রশাসনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন