সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

চাটখিলে পারিবারিক কলহে ৪ দিনে ৩ জনের আত্মহত্যা-আটক ১

প্রকাশিত: সোমবার, এপ্রিল ২৬, ২০২১

চাটখিলে গত ৪দিনে ৩টি আত্মহত্যার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় দুই গৃহবধূসহ এক প্রবাসীর বাবা আত্মহত্যা করেছেন। পারিবারিক কলহের কারনে এসব ঘটনা ঘটেছে। তার মধ্যে একটি আত্মহত্যার প্ররোচনার অভিযোগে চাটখিল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে উপজেলার শ্রীনগর গ্রামে এক প্রবাসীর বাবা দেলোয়ার হোসেন (৫৫) তার প্রবাসে থাকা ছেলের কাছে রমজান মাসের খরচের জন্য ২০হাজার টাকা চান। ছেলে টাকা দিতে অস্বীকার করায় দেলোয়ার তার স্ত্রী ও কন্যাদের বিষয়টা জানালে তারাও ছেলের পক্ষ নিয়ে কথা বলায় তিনি বিষপান করে আত্মহত্যা করেছেন।

দ্বিতীয় আত্মহত্যাটি ঘটে গত শুক্রবার রাতে চাটখিল পৌর শহরের ৬নং ওয়ার্ডের মানিক দাসের বাড়িতে দিজন চন্দ্র দাসের স্ত্রী আখিঁ চন্দ্র দাস (৩০) পারিবারিক কলহের কারণে একটি শালিশ বৈঠকে তাকে অপমান করায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এছাড়া গত রোববার রাতে উপজেলার রেজ্জাকপুর গ্রামের ইয়াকুব হোসেন মোহনের স্ত্রী কোহিনুর আক্তার (২৫) পারিবারিক কলহের জের ধরে শাশুড়ি ও স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
এই ব্যাপারে কোহিনুরের বোন ফারহানা স্বপ্না আত্মহত্যার প্ররোচনার অভিযোগে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, কোহিনুরের স্বামী ইয়াকুব হোসেন মোহনকে আটক করা হয়েছে এবং কোহিনুরের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরো পড়ুন