রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

চসিক অস্থায়ী শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ গঠিত

প্রকাশিত: রবিবার, মে ২৩, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) অস্থায়ী শ্রমিক-কর্মচারীদের সম্মিলিত প্রচেষ্ঠায় শ্রমিকদের ন্যায অধিকার আদায়ে একটি আহ্বায়ক কমিঠি গঠন করা হয়েছে। আজ রোববার দামপাড়া চসিক চালক ঐক্য পরিষদ হল রুমে সকল বিভাগের অস্থায়ী কর্মীদের উপস্থিতিতে মোঃ সালাহউদ্দিন (প্রকৌশল বিভাগ) কে আহ্বায়ক ও মোঃ ফজলুল হক (রাজস্ব বিভাগ) কে যুগ্ম আহ্বায়ক করে অস্থায়ী শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ ২০১৭ এর পূর্ণ গঠিত কমিটি গঠন করা হয়েছে।

আহ্বায়ক মোঃ সালাহউদ্দিন এ সময় বলেন, কমিটিতে প্রত্যেকটি ডিপার্টমেন্ট শাখা, উপ-শাখা থেকে ৫ জন করে প্রতিনিধি রাখা হবে। পরবর্তীতে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিঠি গঠন করা হবে। তবে সকল অস্থায়ী শ্রমিক-কর্মচারীদের এ সংগঠনের সাথে সংযুক্ত হওয়ার আহ্বান জানায়। এতে আরো উপস্থিত ছিলেন, খোকন বণিক, মোঃ জাকির হোসেন, নুরুল হক মিরাজ, মোঃ নাছির উদ্দীন, মোঃ শহীদুল কবির, কাজী মোঃ নাজিম উদ্দীন, বুলবুল আহমদ সদস্য সচিব ও প্রচার সম্পাদক করা হয়েছে। সম্মানিত সদস্যবৃন্দের মধ্যে মোঃ মিজানুর রহমান-১, জাহাঙ্গীর আলম, মোঃ মিজানুর রহমান-২, পুলক কুমার দে, মোঃ এলেম মুন্সি, মোঃ আমজাদ হোসেন (রাজু), জহিরুল ইসলাম, মুজিবুর রহমান, মোঃ আলী, আনোয়ার মুন্সি, মুনসের আলী, আবদুল মাবুদ, রফিকুল ইসলাম, আবুল কাশেম, মোঃ ফারুক, রাজু দে, মোঃ ফারুক-২, মোঃ মহসিন, মিন্টু দে, লিটন বড়ুয়া, মোঃ লিটন মিয়া কে সদস্য করে একটি আহ্বায়ক কমিঠি গঠন করা হয়।

অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি নবাগত চসিক অস্থায়ী শ্রমিক-কর্মচারী পরিষদ-২০১৭ আহ্বায়ক কমিঠি গঠন করা হয়। পরবর্তীতে সকল ডিপার্টমেন্ট শাখা, উপ-শাখা থেকেও ৫ জন করে প্রতিনিধি নাম নেওয়া হবে। তারপর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সকল অস্থায়ী শ্রমিক-কর্মচারী ভাইদের অনুরোধ করছি সবাই যোগাযোগের মাধ্যমে আমাদের সাথে সংযুক্ত হওয়ার আহ্বান জানাই। পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

আরো পড়ুন