বুধবার, ১০ অগাস্ট ২০২২

চবিস্থ ভোলা জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি ইশতিয়াক আলম ও সেক্রেটারি রাজীব

প্রকাশিত: সোমবার, জুলাই ৪, ২০২২

চবি প্রতিনিধি::

ভোলা জেলার ছাত্রছাত্রীদের সংগঠন ‘ভোলা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পূর্ণাঙ্গ কার্যকারী কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী ১ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। এতে নৃবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মোঃ ইশতিয়াক আলম অন্তুকে সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মোঃ রাজীব খানকে সাধারণ সম্পাদক করে ৬২ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন করেন সংগঠনের উপদেষ্টা, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক জনাব আব্দুল করিম। এসময় সদ্য বিদায়ী সভাপতি শাহাদাত হোসেন সোহাগ ও সাধারণ সম্পাদক আল-আমিন হোসেন জয় উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত সভাপতি মোঃ ইশতিয়াক আলম অন্তু বলেন, আশাকরি আগামী দিনগুলো আমরা একসাথে কাজ করে অ্যাসোসিয়েশনকে আরো অনেকদূর এগিয়ে নিয়ে যাবো। আমি সবার একান্ত সহযোগিতা ও দোয়া কামনা করছি।

সাধারণ সম্পাদক মোঃ রাজীব খান বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করবো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ভোলাস্থ শিক্ষার্থীদের একত্র করে সংগঠন কে গতিশীল রাখা। তাদের যেকোনো সমস্যায় অতীতের মতো সবসময় পাশে থাকবো।

উল্লেখ্য; “শেকড়ের টানে ভ্রাতৃত্বের বন্ধনে আমরা ঐক্যবদ্ধ” এই স্লোগানকে সামনে রেখে, ২০১৭ সালের ৪ ফেব্রুয়ারী চাকসুতে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রতিষ্ঠা লাভ করে দ্বীপের রানী খ্যাত ভোলা জেলার ছাত্রছাত্রীদের এই সংগঠন।

আরো পড়ুন