বুধবার, ০৬ জুলাই ২০২২

চট্টগ্রাম সরকারি সিটি কলেজে এডহক কমিটি গঠন

প্রকাশিত: মঙ্গলবার, জুন ২১, ২০২২

নগর প্রতিবেদক::

চট্টগ্রাম সরকারী সিটি কলেজের দিবা ও নৈশ শাখায় ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের জন্য দুইটি এডহক কমিটি গঠন করেছে কলেজ কর্তৃপক্ষ।

মঙ্গলবার কলেজের অধ্যক্ষ ড. সুদীপা দত্ত স্বাক্ষরিত দুটি অফিস আদেশের মাধ্যমে দুটি এডহক কমিটি গঠন করেন।

কমিটিতে দিবা শাখায় ১৮ জন শিক্ষার্থী এবং নৈশ শাখায় ১১ জন শিক্ষার্থীকে রাখা হয়েছে।

গঠিত কমিটির দিবা শাখায় তন্ময় দাস গুপ্ত, মাছুদুর রহমান, মোঃ বেলাল উদ্দিন, ইমাম হোসেন, ইফতেখার মিয়া রাকিব, হেলাল উদ্দিন, আব্বার কবির ফাহিম, কাজী মুসলেহ উদ্দিন, মোঃ সোহাগ, রুবি আক্তার, শহিদুল ইসলাম শহীদ, ইরফান হোসেন, সাহেদ আহমদ ইমন, শাহী ইমরান, শহীদুল ইসলাম নেওয়াজ, মামুন হোসেন, আতিক হাসান ও সোহরাব হোসেন।

বৈকালিক শাখায় মোঃ তাহসিন,আব্দুল মোনাফ, বেলাল হোসেন, লোকমান হোসেন পারভেজ, নাঈম উদ্দিন অনিক, মোহাম্মদ তারেক, মোঃ শাকিল হোসেন, আব্দুর রাজ্জাক আরাফাত, সোহরাব হোসেন সাকিব, আফরুনা খানম সিনথি ও শাহরিয়ার মিনহাজ।

অফিস আদেশটিতে বলা হয়েছে, কলেজের ছাত্র-ছাত্রীদের সহ-শিক্ষা কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা, কলেজের শিক্ষাবান্ধব পরিবেশ অক্ষুন্ন রাখা এবং শিক্ষার সাথে সম্পর্কিত বিষয়সমূহ পরিচালনায় সহযোগিতার জন্য সরকারি সিটি কলেজ, চট্টথাম ছাত্র সংসদ সংবিধানের ১১ ও ১২ অনুচ্ছেদের (ঘ) ধারা মোতাবেক দিবা ও নৈশ শাখার ছাত্র-ছাত্রীদের নিয়ে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের জন্য এই এডহক কমিটি গুলো গঠন করা হয়েছে।

আদেশে আরও বলা হয়, ০৮/১০/২০০৫ তারিখে গঠিত (২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের) জন্য এতদসংক্রান্ত কমিটি বিলুপ্ত করা হল। বর্তমান এডহম কমিটি কলেজের অধ্যক্ষের নির্দেশে সহ-শিক্ষা কার্যক্রম বিষয়ে সংশ্লিষ্ট ভারপ্রাপ্ত অধ্যাপকের অধীনে থেকে দায়িতৃপালন করবে।

আরো পড়ুন