শনিবার, ০৮ অক্টোবর ২০২২

চট্টগ্রামে করোনায় আরও ৪ মৃত্যু, মোট ৬০০

প্রকাশিত: মঙ্গলবার, মে ২৫, ২০২১

করোনা

স্টাফ করেসপন্ডেন্ট :

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের সবাই বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় সর্বমোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৬০২ জনে। এদের মধ্যে নগরের ৪৩৪ জন ও ১৩৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

একই সময়ে ৯৩ জনের নতুন করে এই ভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৫২ হাজার ৭৩৬ জনের। সোমবার (২৪ মে) জেলায় ৭৫৫টি নমুনা পরীক্ষায় ৬৪ জন নগরের ও ২৯ জন বিভিন্ন উপজেলা বাসিন্দার করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যে সোমাবার করোনা শনাক্তের পরিসংখ্যানে দেখা যায়, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ৩২১টি নমুনা পরীক্ষায় ১৬ জনের, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৮টি নমুনা পরীক্ষায় ২১ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২১টি নমুনা পরীক্ষায় ৭ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২০১টি নমুনা পরীক্ষায় ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

সোমবার মেডিকেল সেন্টার ল্যাবে ৯টি নমুনা পরীক্ষা করে ২ জনের, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবে (আরটিআরএল) ৪২টি নমুনা পরীক্ষায় ১০ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৭টি নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬টি নমুনা পরীক্ষায় কারো করোনা শনাক্ত হয়নি।

এদিন বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব ও শেভরন ল্যাবে নমুনা পরীক্ষা হয়নি।

বাংলাদেশ সময় ০১.১০ পিএম
নগর নিউজ/ইএ/ ২৫ মে ২০২১

আরো পড়ুন