বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩

চট্টগ্রামের ফয়’সলেকে কনকর্ড গ্রুপের চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রকাশিত: শনিবার, মে ২৭, ২০২৩


নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে নতুন প্রজন্মের প্রতিভা বিকাশের লক্ষ্যে ফয়’স লেকে ‘পোলার আইসক্রীম মনের সুখে আঁকি চিত্রাঙ্কন প্রতিযোগীতা’র আয়োজন করেছে কনকর্ড গ্রুপ। প্রতিযোগীতায় চট্টগ্রামের ২৫টি বিদ্যালয় ও একটি বিশেষ চাহিদা সম্পন্ন শিশু বিদ্যালয় থেকে প্রায় ৭০০ জন শিশু ৫-৮ বছর বয়স ক গ্রুপ ৯-১২ বছর বয়স খ গ্রুপ দুটি বিভাগে শিশুরা এই চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশগ্রহণ করে।

প্রতিযোগীতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক কে এম এ কাইয়ুম, অধ্যাপক সৌমেন দাশ, অধ্যাপক নাসিমা আক্তার, অধ্যাপক প্রণব মিত্র চৌধুরী, অধ্যাপক উত্তম বড়ুয়া। এসময় কনকর্ড গ্রুপের ডিজিএম এনামুল হক, এজিএম (বিপনন) উজ্জ্বল কুমার বসাক এবং পোলার আইসক্রিমের প্রধান বিপনন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

প্রতিযোগীতায় ক” গ্রুপ থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করে যথাক্রমে স্বস্তিকা হালদার, পিার্থিব দাস ও আনিশা বুশরা। খ গ্রুপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেন সায়াহ্ন রুদ্র, আনিকা তাসনিম, প্রাঞ্জল দাস। বিশেষ চাহিদা সম্পন্ন শিশু হিসেবে পুরস্কৃত হয় জাররার আনাম ও সালসাবিল বিনতে মুনিম। দুই গ্রুপে ১০ জন করে মোট ২০ জনকে পুরস্কৃত করা হয় এবং অংশগ্রহনকারী সকল প্রতিযোগীকে সার্টিফিকেট প্রদান করা হয়।

কনকর্ড গ্রুপের ডিজিএম এনামুল হক বলেন, শিশুদের মানষিক বিকাশে কনকর্ড গ্রুপ এই ধরণের চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করে থাকে। চিত্রাঙ্কন প্রতিযোগীতায় চট্টগ্রামের প্রায় ২৫টি স্কুলের প্রায় ৭০০ শিক্ষার্থী অংশ গ্রহণ করেছে। আরো বড় পরিসরে চট্টগ্রামের সকল স্কুলের শিশুদের জন্য বিভিন্ন প্রতিযোগীতায় আয়োজন করার পরিকল্পনা আছে বলে জানান তিনি।

নগরনিউজ/আরএস/২০২৩

সর্বশেষ

সর্বশেষ