বুধবার, ০৬ জুলাই ২০২২

চট্টগ্রামবাসীকে মাহবুবের রহমান শামীমের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: বুধবার, মে ১২, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চট্টগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবের রহমান শামীম।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ভিন্ন এক পরিস্থিতিতে বিগত বছরের মতো এ বছরও পবিত্র ঈদ উল ফিতর উদযাপন করতে যাচ্ছি। করোনা ভাইরাস সারাদেশে মহামারী আকার ধারণ করেছে৷ এ ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। ঈদ উৎসবে আমাদের সবচেয়ে বেশি জোর দিতে হবে করোনা সচেতনতায়। তাই চট্টগ্রামবাসীসহ সর্বস্তরের জনগণকে করোনা মোকাবেলা করে সতকর্তার সাথে ঈদ উদযাপন করার আহবান জানাচ্ছি।

তিনি বলেন, করোনা মহামারীর কারণে চারদিকে মৃত্যু, হাহাকার বিরাজ করছে। করোনার মধ্যেও সরকার বিএনপির নেতাকর্মীদেরকে মিথ্যা মামলায় গ্রেফতার ও হয়রানি অব্যাহত রেখেছে। সাধারণ মানুষ মনে করেছিল করোনা পরিস্থিতিতে উন্নত চিকিৎসার জন্য তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর অনুমতি দিবেন। কিন্তু সরকার প্রতিহিংসাপরায়ন হয়ে বেগম খালেদা জিয়াকে বিদেশ যাওয়া বন্ধ করে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এতে করে মানুষ সরকারের প্রতিহিংসার বাস্তবরূপ দেখেছে। আমরা বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার স্বার্থে বিদেশ পাঠানোর জোর দাবি জানাচ্ছি।

আরো পড়ুন