শনিবার, ২৮ মে ২০২২

ঘূর্ণিঝড় মোকাবেলায় স্বেচ্ছাসেবক লীগের কুইক রেসপন্স টিম গঠন

প্রকাশিত: মঙ্গলবার, মে ১০, ২০২২

স্টাফ করেসপন্ডেন্ট::

ঘূর্ণিঝড় অশণি মােকাবেলায় পূর্ব প্রস্তুতি হিসেবে চট্টগ্রাম মহানগরের আওতাধীন সমুদ্র উপকূলীয় এলাকা “টিম কাট্টলী” ও “টিম পতেঙ্গা” তদ সংলগ্ন উপকূলীয় এলাকায় চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে।

দুই টিমের মধ্যে টিম কাট্টলীর প্রধান হিসেবে রয়েছেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু ও টিম পতেঙ্গার প্রধান হিসেবে রয়েছেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ।

টিম কাট্টলীর ৯ জন সদস্যরা হলো, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল হাসনাত মােঃ বেলাল, সুজিত দাশ, দেলােয়ার হোসেন ফরহাদ, নাজমুল হুদা শিপন, মিনহাজুল আবেদীন সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মােঃ সালাহ উদ্দিন, দেবাশীষ আচার্য্য ও প্রচার সম্পাদক তোসাদ্দেক নুর চৌধুরী তপু।

টিম পতেঙ্গার ৯ সদস্যের মধ্যে রয়েছেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মােঃ হেলাল উদ্দিন, এড, তছলিম উদ্দিন, মনােয়ার জাহান মনি, আজিজ মিছির, আজাদ খান অভি, আব্দুল রশিদ লােকমান, যুগ্ম সাধারণ সম্পাদক মােঃ সাইফুদ্দীন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন ও সাংগঠনিক সম্পাদক মােঃ মাসুদ খান।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ জানান, আমরা উপকূলীয় এলাকা পরিদর্শন করবো এবং সেখানে থাকবো। আশ্রয় কেন্দ্র খোলা হয় তখন আমরা নিজ করেছে সাধারণ মানুষকে আশ্রয় কেন্দ্র পৌঁছে দিব এবং নিজস্ব অর্থায়নে তাদের সহায়তা করবো।

তিনি আরো বলেন, যে কোনো প্রয়োজনে সহযোগিতা স্বেচ্ছাসেবক লীগ জনগণের পাশে থাকবে। আমাদের টিমের যে কোনো সদস্যের সাথে যোগাযোগ করলে পৌঁছে যাবে আমাদের সহযোগিতার জন্য নির্দিষ্ট টিম।

আরো পড়ুন