সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

গুম খুন নির্যাতিত পরিবারে তারেক রহমানের ঈদ উপহার পৌঁছে দিলো ছাত্রদল

প্রকাশিত: শুক্রবার, মে ৭, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট:

সারাদেশে চলমান গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে গুম, খুন, পঙ্গুত্বের শিকার ও নির্যাতিত পরিবারের মাঝে ঈদ উপহার পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে চট্টগ্রামে বিএনপি’র আন্দোলন সংগ্রামে নিহত,গুম ও নির্যাতিত পরিবারের মাঝে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ১০টায় আনুষ্ঠানিকভাবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে নগর ছাত্রদলের সাবেক নেতা নিহত নুরুল আবছার, চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রদল নেতা শহীদ আবিদুর রহমান, পাচঁলাইশ থানা ছাত্রদল শহীদ মোহাম্মদ শহিদ, শুলকবহর ওয়ার্ড ছাত্রদল নেতা শহীদ মাহফুজ, আন্দোলন সংগ্রামে গুরুতর আহত চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা বদরুল আলম শাহেদ ও গুরুতর আহত পাহাড়তলী থানা ছাত্রদল নেতা মোঃ রাজিবের পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক মোঃ সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের নেতৃত্বে উপস্থিত ছিলেন নগর ছাত্রদলের যুগ্ম অাহবায়ক আসিফ চৌধুরী লিমন, সালাউদ্দিন শাহেদ, সালাউদ্দিন কাদের আসাদ, আরিফুর রহমান মিঠু, শহিদুল ইসলাম সুমন, সাব্বির আহমেদ, রাজিবুল হক বাপ্পী, নূর জাফর নাঈম রাহুল, সদস্য আল মামুন সাদ্দাম ও আবু হাসনাত জুয়েল প্রমুখ।

আরো পড়ুন