রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

গর্ভের ৯ মাসের সন্তানসহ বাস চাপায় নারীর মৃত্যু

প্রকাশিত: রবিবার, জানুয়ারী ২২, ২০২৩

নিউজ ডেস্ক :
কুমিল্লায় ৯ মাসের অন্তঃসত্ত্বা এক নারী বাস চাপায় নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই নারীর মাসহ চার বছর বয়সের এক শিশু।

রোববার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে জেলার বুড়িচং উপজেলার ময়নামতি এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত নারীর নাম চাঁদনী আক্তার (২৮)। তিনি ময়নামতি সমেষপুর এলাকার সাহেব আলীর মেয়ে। আহতরা হলেন- ওই নারী মা পেয়ারা বেগম ও ছেলে।

প্রত্যক্ষদর্শী মাহফুজ বাবু ও ময়নামতি ইউনিয়ন পরিষদ সদস্য জাবেদ হোসেন জানান, বিকেল সা‌ড়ে চারটায় বাড়ি থেকে মা ও ছেলেকে নিয়ে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে চিকিৎসার জন্য ময়নামতি রওনা হন চাঁদনী। এসময় কুমিল্লা- সিলেট মহাসড়কের রামপাল এলাকায় পেছন দিক থেকে বেপরোয়া গ‌তি‌তে আসা তিশা গোল্ড (ঢাকা মেট্রো-ব ১৫-৭৮৫৭) নামের একটি বাস অটো রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান  চাঁদনী। আহত হয় মা ও ছেলে।

স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে কুমিল্লা সেনানিবাসের (টিপরা বাজার) ময়নামতি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চি‌কিৎসক নিহতের গর্ভের সন্তানকেও মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী আউয়াল হোসেন জানান, পরিবারের কেউ পোস্টমর্টেম করতে রাজি না হওয়ায় হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

ময়নামতি হাইওয়ে পুলিশের এসআই সুলতান বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত স্থানীয়দের সহায়তায় বাসটিকে জব্দ করা হয়। তবে এর চালক ও সহকারী পালি‌য়ে‌ গে‌ছেন। এঘটনায় এক‌টি মামলা প্রক্রিয়াধীন।

আরো পড়ুন