শনিবার, ০৮ অক্টোবর ২০২২

গন্ডামারায় নিহত ও আহতদের পরিবারকে অর্থ সহায়তা প্রদান

প্রকাশিত: বৃহস্পতিবার, মে ২০, ২০২১

তাফহীমুল ইসলাম, বাঁশখালী:

বাঁশখালীর গন্ডামারায় নির্মাণাধীন কয়লা বিদ্যুৎ কেন্দ্রে পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ৭ ও আহত ২ জনের পরিবারকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে নিহত ৭ পরিবারকে ২ লাখ ও আহত ২২ পরিবারকে ৫০ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। এসময় অন্যান্যদের মাঝে চট্টগ্রাম জেলা প্রশাসক মুমিনুর রহমান, উপ-পরিচালক (স্থানীয় সরকার) বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়া, চট্টগ্রাম বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মুহাম্মদ নাসির উদ্দিন, চট্টগ্রাম কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ মহাপরিদর্শক আবদুল্লাহ আল সাকিব, বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল বাঁশখালীর গন্ডামারায় নির্মাণাধীন কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে পুলিশ-শ্রমিক সংঘর্ষে ৭ জন শ্রমিক নিহত হন।

আরো পড়ুন