শনিবার, ০৮ অক্টোবর ২০২২

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় স্বেচ্ছাসেবক দলের মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: শুক্রবার, মে ৭, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রের অতন্দ্র প্রহরী। গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থার মাধ্যমে জনগণের মৌলিক চাহিদাসমূহ পূরণ করে সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলতে তিনি নিরলস ভূমিকা পালন করেন। শোক-দুঃখ-বেদনায় যিনি জনগণকে ছেড়ে যাননি, জনগণের পাশে থেকেছেন। গণতন্ত্র প্রতিষ্ঠা করতে গিয়ে তিনি অতীতে যেমন জেল খেটেছেন বর্তমানেও রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় বন্দী। গণতন্ত্রের প্রশ্নে কোন অপশক্তির কাছে তিনি মাথা নত করেননি। তিনি অসুস্থ মানে পুরো বাংলাদেশ অসুস্থ। তাঁর অসুস্থতার খবরে দলের নেতাকর্মীরা সহ সারা দেশবাসী চিন্তিত। মহান আল্লাহ পাক উনাকে দ্রুত সুস্থতা দান করুক এবং দীর্ঘজীবন দান করবেন।

শুক্রবার বাদ জুমা ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া খানকাহ শরীফে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ শরিফ ও দোয়া মাহফিল একথা বলেন।

এসময় চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু বলেন, ‘আমরা আমাদের প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য আল্লাহর কাছে আরোগ্য কামনা করবো। আল্লাহ পাক উনাকে দীর্ঘ হায়াত দান করবেন। তিনি তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবন জনগণের জন্য ব্যয় করেছেন। জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে গিয়েই তিনি তিন বছর ধরে বন্দীজীবন অতিবাহিত করছেন। জনগণের দোয়া ও ভালোবাসায় আমাদের নেত্রী সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এড. সাইদুল ইসলাম, হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মুর্তজা, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ, গিয়াস উদ্দিন সেলিম, সিরাজুল ইসলাম ভূঁইয়া, সহ-সাধারণ সম্পাদক হাসান মাহমুদ, মনির হোসেন, এড. এনামুল হক, আব্দুল মান্নান, মোঃ হাসান, মফিজ উদ্দিন সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইসহাক খান, মোঃ লিটন, রবিউল ইসলাম, শাহাজাহান বাদশা, সম্পাদকমন্ডলীর সদস্য আকবর হোসেন মানিক, কামরুল হাসান, জসিম উদ্দিন, মোঃ জাহাঙ্গীর হোসাইন, সহ-সম্পাদকমন্ডলীর সদস্য মোঃ জাহিদুল ইসলাম, জাকির হোসেন মিশু, সাজ্জাদ হোসেন খান প্রমুখ।

মিলাদ শরিফ ও দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও আশু রোগ মুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এসময় দেশের জনগণকে মহামারী করোনার হাত থেকে রক্ষার জন্য বিশেষভাবে দোয়া করা হয়।

মিলাদ মাহফিল শেষে পুলিশী নির্যাতনে নিহত শহীদ নুর মোহাম্মদ সেঞ্জুর পরিবারকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার প্রদান করা হয়।

আরো পড়ুন