রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সোনাকানিয়ায় যুবদলের দোয়া মাহফিল

প্রকাশিত: সোমবার, মে ৩, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়ন যুবদলের উদ্যোগে দক্ষিণ সোনাকানিয়া বোর্ড় অফিস সংলগ্ন খোঁজা আকবর জামে মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির ছিলেন সাতকানিয়া উপজেলা যুবদলের সদস্য সচিব পদপ্রার্থী নাজিম উদ্দীন নাজু।

তিনি বলেন, দেশের চলমান স্বৈরাচারী ভোটবিহীন অবৈধ সরকারের বিরুদ্ধে আমরা “দেশ বাঁচাও, মানুষ বাঁচাও ” এই স্লোগান নিয়ে সাতকানিয়া উপজেলার প্রতি ইউনিয়নে যুবদলকে সুসংগঠিত ও শক্তিশালী করে যাচ্ছি। আমরা সাতকানিয়া উপজেলা যুবদলের উদ্যোগে প্রতিটি ইউনিয়নে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল পালিত হচ্ছে। এর ধারাবাহিকতায় আজ সোনাকানিয়া ইউনিয়নের খোঁজা আকবর জামে মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে আরো উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা যুবদল নেতা মিজানুর রহমান, মোহাম্মদ কামাল, আবু তৈয়ব, আব্দুল মান্নান, মুরশেদ, মোহাম্মদ মামুন, মোহাম্মদ নাছির, মোহাম্মদ হেলাল, মোহাম্মদ মিনহাজ, মোহাম্মদ রাফী,মোহাম্মদ তারেক,মারুফ, মোহাম্মদ শাহজাহান, রেজাউল করিম সহ প্রমূখ।

সোনাকানিয়া বোর্ড় অফিসের খোঁজা আকবর জামে মসজিদে খতমে কোরআন শেষে মিলাদ ও দেশনেত্রীর সুস্থতা কামনায় বিশেষ মুনাজাত করে মসজিদের পেশ ঈমাম ।

আরো পড়ুন