শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চাঁন্দগাও থানা ছাত্রদলের দোয়া মাহফিল

প্রকাশিত: মঙ্গলবার, মে ৪, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি

করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্ট বেড়ে সিসিইউতে ভর্তি হওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় চাঁন্দগাও থানা ছাত্রদলের উদ্যোগে মঙ্গলবার (৪ মে) বাদে আসর নগরীর মোহরা মৌলভী বাজারস্থ দেওনাত খান চৌধুরী এতিমখানায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। তাছাড়া কারাবন্দি ডা.শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলায় হয়রানীর শিকার বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ান সহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এতিমখানার অধ্যক্ষ মাওলানা জাফর উল্লাহ।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি নিয়াজ মোরশেদ খান, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদ, সহ সাংগঠনিক সম্পাদক আইয়ুব খান, চান্দর্গাও থানা ছাত্রদল নেতা হাসান রুহানী, ওয়ার্ড ছাত্রদল নেতা মনিরুল ইসলাম রহিম, মোহাম্মদ বাপ্পী, মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ জিহাদ প্রমূখ।

আরো পড়ুন