রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় হিন্দু ছাত্র ফোরামের প্রার্থনা সভা

প্রকাশিত: বুধবার, এপ্রিল ২৮, ২০২১

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের উদ্যোগে বুুধবার (২৮ এপ্রিল) বিকালে নগরীর চকবাজারস্থ লোকনাথ মন্দিরে প্রসাদ বতরণ ও প্রার্থনা সভার আয়োজন করা হয়।

প্রার্থনা সভায় মহামারী করোনায় আক্রান্ত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনার পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের আত্বার শান্তি কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।
তাছাড়া কারাবন্দি ডা. শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলায় হয়রানীর শিকার বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ান সহ নেতাকর্মীদের জন্যও প্রার্থনা করা হয়। এতে মন্ত্রপাঠ করে পৌরোহিত্য করেন শ্রীযুক্ত বাবু রনি চক্রবর্তী। প্রার্থনা সভা শেষে মন্দির এবং পথচারীদের মাঝে প্রসাদ বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজীব ধর তমাল, কোতোয়ালি থানা বিএনপির দপ্তর সম্পাদক দীপক চৌধুরী কালু, চট্টগ্রাম মহানগর হিন্দু ছাত্র ফোরামের সভাপতি বিপ্লব চৌধুরী বিল্লু, সি. সহ সভাপতি বাপ্পী দে, হিন্দু ফোরামের নেতা লিমন চৌধুরী বাপ্পা, মিথুন কান্তি দাশ, সাজু দাশ, সঞ্জয় ধর সঞ্জু, সানি বিশ্বাস, সজীব দত্ত পুষ্টি, মনিষা দত্ত প্রমূখ।

আরো পড়ুন