শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

কারামুক্ত ডা. শাহাদাত হোসেনের সাথে নেতাকর্মীদের শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: বৃহস্পতিবার, মে ২০, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন মিথ্যা মামলায় ৫২ দিন জেল খেটে বুুধবার চট্টগ্রাম কারাগার থেকে জামিনে মুক্তিলাভ করায় বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বৃহস্পতিবার (২০ মে) বিকেলে নগরীর বাদশা মিয়া সড়কস্থ ডা. শাহাদাত হোসেনের বাসভবনে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং তাৎক্ষণিক সংবর্ধনা দেন। এসময় তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে থাকায় নেতাকর্মীদের ফুল নিতে অপারগতা প্রকাশ করেন।

এসময় ডা. শাহাদাত হোসেন বলেন, সরকার মিথ্যা মামলাকে অস্ত্র হিসেবে ব্যবহার করে বিরোধী দলকে অকার্যকর করার চেষ্টা করছে। সরকার জনবিচ্ছিন্ন হয়ে গেছে। প্রশাসনকে দলীয় বাহিনীর মতো ব্যবহার করা ছাড়া তাদের উপায় নাই। জনগণের ওপর তাদের কোনো আস্থা নেই। আর তাই ক্ষমতায় টিকে থাকতে তারা বিএনপির ওপর দমন-পীড়ন চালাচ্ছে। প্রশাসন যন্ত্রকে তাদের অবৈধ ক্ষমতায় ঠিকে থাকার খুটি হিসাবে ব্যবহার করছে। কিন্তু বর্তমানে রাষ্ট্রীয় বাহিনীর উপর সাধারণ মানুষ এতই বিরক্ত যে, যেকোন সময় জনবিস্ফোরণ ঘটতে পারে। তাই প্রজাতন্ত্রের কর্মচারী প্রশাসনকে জনগণের অধিকার আদায়ে কাজ করার আহবান জানিয়ে তিনি সরকারের অবৈধ কাজের সমর্থন না দেওয়া আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি মো. শাহ আলম, চট্টগ্রাম মহানগর বিএনপির সি. যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ, যুগ্ম আহবায়ক মো. মিয়া ভোলা, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, আবদুল হালিম শাহ আলম, আবদুল মান্নান, সদস্য জয়নাল আবেদীন জিয়া, গাজী সিরাজ উল্লাহ, মো. কামরুল ইসলাম, বদরুল খায়ের চৌধুরী, থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ুন, হাজী বাবুল হক, আবদুস সাত্তার সেলিম, হাজী মো. সালাউদ্দীন, আবদুল্লাহ আল হারুন, হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, জাহিদুল হাসান, মো. শাহাবুদ্দীন, মনির আহমেদ চৌধুরী, আবদুল কাদের জসিম প্রমূখ।

আরো পড়ুন