সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

কারাবন্দী নেতাকর্মীদের ঘরে ঘরে পৌছল শামীম-বক্করের ঈদ উপহার

প্রকাশিত: সোমবার, মে ১০, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট :

বিভিন্ন সময়ে আন্দোলন সংগ্রামে অংশ নিয়ে কারাগারে বন্দী চট্টগ্রাম মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম ও চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

রোববার এ দুই নেতার পক্ষে এসব উপহার সামগ্রী নিয়ে স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে কারাবন্দী নেতাদের পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমের একান্ত সচিব মো. আজম খান।

তিনি জানান, কারাবন্দী ডবলমুরিং থানা ছাত্রদল নেতা আব্দুর রহিমের পরিবারের মাঝে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম ও চট্টগ্রাম মহানগর বিএনপির সংগ্রামী সদস্য সচিব আবুল হাশেম বক্কর ভাইয়ের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক কমল জ্যোতি বড়ুয়া, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা নয়ন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য শিশির।

এরপর কারাবন্দী খুলশী থানা যুবদল নেতা মো. হায়দারের পরিবারের মাঝে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম ও চট্টগ্রাম মহানগর বিএনপির সংগ্রামী সদস্য সচিব আবুল হাশেম বক্কর ভাইয়ের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান, খুলশী থানা স্বেচ্ছাসেবক দল নেতা জহিরুল হাসান জীবন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য রকি হোসেন প্রমুখ। কারাবন্দী বায়েজিদ থানা বিএনপির কর্মী মোঃ ফিরোজ, কারাবন্দী লালখান বাজার বিএনপি কর্মী সাকিব ও লিটনের পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলাদলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি। এছাড়াও কারাবন্দি চট্টগ্রাম মহানগর যুবদল নেতা কিং মোতালেবের বাসায় গিয়ে তার পরিবারকে উপহার পৌঁছে দেওয়া হয়েছে ।

তিনি বলেন, কারবন্দি এসব নেতাদের নিয়মিত খোঁজ খবর রাখছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। উনার নির্দেশনায় এসব নেতাদের পরিবার ও নেতাদের পাশে দাড়িয়েছি আমরা। ইনশাআল্লাহ বাংলাদেশে গণতন্ত্র, ভোটের অধিকার ফিরে আসবে।

আরো পড়ুন