সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

কাউন্সিলর মোরশেদের মানবিক ডাকে সাড়া ম্যাফ স্যুজের

প্রকাশিত: শুক্রবার, এপ্রিল ৯, ২০২১

নগরীর শুলকবহর ওয়ার্ডের খুলশী কলোনী এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি ঘর পুরোপুরিভাবে পুড়ে ছাঁই হয়ে যায়। গৃহস্থালির সব সহায় সম্বল হারিয়ে ঐ ক্ষতিগ্রস্ত পরিবারগুলো খোলা আকাশের নিচে মানবেতর দিনাতিপাত করছিল। এমনই এক দূর্বিসহ সময়ে ঐসকল পরিবারের পাশে দাঁড়িয়ে ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম এই সকল অসহায় পরিবারের পাশে দাড়নোর জন্য সমাজের বিত্তশালী মানুষদের প্রতি মানবিক আহ্বান জানান। তার এই মানবিক ডাকে সাড়া দিয়ে অসহায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে নতুনভাবে ঘর নির্মাণের জন্য ২২বান ঢেউটিন প্রদান করেন ম্যাফ স্যুজ লিমিটেড।

বৃহস্পতিবার বিকালে ঘর নির্মান সামগ্রী হিসেবে ঢেউটিনগুলো ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে তুলে দেন কাউন্সিলর মোঃ মোরশেদ আলম।


এসময় উপস্থিত ছিলেন ম্যাফ স্যুজ লিমিটেড এর এ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সফিউল আজম, ম্যানেজার ইঞ্জিঃ আরিফ আহমেদ, এক্সিকিউটিভ অফিসার ইকরামুল ইসলাম,সমাজ সেবক সাব্বির হান্নান, খুলশী কলোনী মহল্লা কমিটির সভাপতি কাইয়ুম সিদ্দিক, খুলশী কলোনী বায়তুল জান্নাত জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবু তাহের, ৯নং রেলওয়ে ব্রীজ বার আউলিয়া মহল্লা কমিটির সভাপতি মোতালেব সরকার, সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, বায়তুল জান্নাত জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য সাব্বির সিদ্দিক, খুলশী কলোনী মহল্লা কমিটির সাংগঠনিক সম্পাদক নেহাল রশীদসহ প্রমুখ।


টিন বিতরণকালে কাউন্সিলর মোঃ মোরশেদ আলম
অসহায় পরিবার গুলোর পাশে দাড়নোর জন্য ম্যাফ স্যুজ লিমিটেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পাশাপাশি এমন দূর্যোগ-দূর্দিনের মানবিক বিপর্যয়ের সময়গুলোতে সমাজের বিত্তশালী মানুষগুলো যেন অসহায় মানুষের পাশে থাকে তার জন্য তিনি উদাত্ত আহ্বান জানান।

আরো পড়ুন