সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

করোনা রোধে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত

প্রকাশিত: সোমবার, এপ্রিল ১২, ২০২১

চট্টগ্রাম জেলা প্রশাসনের ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৫ টি মামলা দায়ের করে ৯শ টাকা অর্থদণ্ড আদায় করেন। এছাড়াও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোজাম্মেল হক চৌধুরী নগরীর পাচলাইশ ও চান্দগাও এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৭টি মামলা দায়ের করে ৮হাজার ৫শ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত কোতোয়ালি সদরঘাট ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৪টি মামলা দায়ের করে ৮ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন এবং জনসচেতনতার লক্ষ্যে মাস্ক বিতরণ করেন ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম নগরীর বায়েজিদ ও খুলশী মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১ টি মামলা দায়ের করে মোট ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন এবং মাস্ক বিতরণ করেন ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী নগরীর চকবাজার ও বাকলিয়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৩ টি মামলা দায়ের করে ৬ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন এবং জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ টি মামলা দায়ের করে মোট ৫০০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

আরো পড়ুন