শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

করোনা আক্রান্ত নেতাদের রোগমুক্তি কামনায় নগর বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: রবিবার, এপ্রিল ৪, ২০২১

করোনায় আক্রান্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়া, সেলিমা রহমান, সি. যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ ও হাবিবুন্নবী খান সোহেলসহ অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে রোববার বাদে জোহর বায়তুশ শরফ জামে মসজিদে কেন্দ্রঘোষিত দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে মহামারী করোনায় আক্রান্ত বিএনপি নেতাদের সুস্থতা কামনার পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ সারাদেশে মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এবং অসুস্থ চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য শামসুল আলম, আহমেদুল আলম চৌধুরী রাসেল, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীনের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও সারাদেশের নেতাকর্মী এবং দেশের মানুষ যারা অসুস্থ অবস্থায় আছেন তাদের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। তাছাড়া কারাগারে বন্দি ডা. শাহাদাত হোসেন ও মনোয়ারা বেগম মনিসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মিথা মামলায় জর্জরিত বিএনপিনেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ান সহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ মুছা।

দোয়া মাহফিলে শরিক হন চট্টগ্রাম মহানগর বিএন‌পির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ, যুগ্ন আহবায়ক কাজী বেলাল উদ্দিন, আব্দুল মন্নান, আহবায়ক কমিটির সদস্য হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, মঞ্জুরুল আলম চৌধুরী মন্জু, মোহাম্মদ কামরুল ইসলাম, ডবলমুরিং থানা বিএনপির সভাপতি মোহাম্মদ সেকান্দর, সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, নগর বিএনপিনেতা মো. ইদ্রিস আলী, মোস্তাফিজুর রহমান বুলু, বন্দর থানা বিএনপির সহ সভাপতি মো. সালাউদ্দীন, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক হাজী মো. হোসেন, ডবলমুরিং থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন সোহেল, ২৩ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক হাজী মো. মহসিন, ৩৮ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোহাম্মদ আজম, ২৮ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নগর যুবদলের সহ সভাপতি মুজিবুর রহমান, নগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আবদুল জলিল, বিএনপিনেতা হাসান রুবেল, আনোয়ার হোসেন, সুফি মো. ইব্রাহিম, হাজী আবদুর রহিম, ছাত্রদলনেতা শফিউল আলম, মো. পারভেজ প্রমুখ।

আরো পড়ুন