শনিবার, ০৮ অক্টোবর ২০২২

করোনা আক্রান্ত আলোচিত অভিনেত্রী নঙ্গনা

প্রকাশিত: শনিবার, মে ৮, ২০২১

নগর ডেস্ক:

এবার করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শনিবার (৮ মে) সকালেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানালেন এই অভিনেত্রী নিজেই। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন বলিউড ‘ক্যুইন’। ধ্যানমগ্ন পোজের একটি ছবি পোস্ট করে এই ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ লিখেছেন, ‘গত কয়েকদিন যাবৎ শারীরিকভাবে একটু দুর্বল বোধ করছিলাম। চোখেও ছিল জ্বালাজ্বালা ভাব। তাই নিজের করোনা পরীক্ষা করিয়েছিলাম।’ জানা যায়, এরপরেই রিপোর্টে পজিটিভ আসে কঙ্গনার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া ওই পোস্টে কঙ্গনা আরও জানিয়েছেন, তার নাকি কোনও ধারণাই ছিল না যে এই করোনা তার শরীরে বাসা বেঁধে জমিয়ে ‘পার্টি’ করতে ব্যস্ত! এরপরেই নিজের অনুরাগীদের ‘অভয়বাণী’ দিয়ে এই তারকা লিখেছেন, ‘আমার শরীরে আস্তানা গড়া এই করোনাকে খতম আমি করবই। করোনাকে মোটেও ভয় পাবেন না, তাহলে উল্টো আপনাকেই আরও বেশি করে ভয় পাবে করোনা।’

ভারতে এখন করোনার তাণ্ডব চলছে। আর এই করোনার জীবাণু সম্পর্কে কঙ্গনা মন্তব্য করেছেন যে, তার মতে করোনা শুধুমাত্র একটি ‘স্মল টাইম ফ্লু’। প্রসঙ্গত, এই করোনা পরিস্থিতিতে একাধিকবার বাড়ির বাইরে মাস্ক ছাড়া দেখা গেছে কঙ্গনাকে। এমনকি মুম্বাই বিমানবন্দরেও এই অভিনেত্রী ছিলেন মাস্কহীন। সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পরপরই নেটজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। অন্য দিকে, বিদ্বেষমূলক ও উস্কানিমূলক মন্তব্য ছড়ানোর অভিযোগে টুইটার থেকে বিতাড়িত হয়েছেন এই অভিনেত্রী।

আরো পড়ুন