শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা স্বেচ্ছাসেবক দলের ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভা

প্রকাশিত: রবিবার, মে ১৬, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, সাতকানিয়া:

নবগঠিত উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভা সংগঠনের আহবায়ক ফৌজুল কবির রুবেলের সভাপতিত্বে ও সদস্য সচিব ওবাইদুল আরফাতের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৫ মে বিকালে খাগরিয়াস্থ নুর মার্কেট এলাকায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনজুর আলম তালুকদার।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ- সভাপতি শফিকুল ইসলাম রাহী।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি নেতা শামসুল আলম, আবু ছৈয়দ, খাইর আহমদ সওদাগর, যুবদল নেতা নাছির উদ্দীন দুলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক মোস্তাক মাহমুদ, বাশখালী উপজেলা স্বেচ্ছাসেবক দলের চৌধুরী হাসান, সম্পাদক নুরুল আবছার, দিদারুল আলম, চন্দনাইশ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোনায়েম খান, সদস্য সচিব জাহাঙ্গীর আলম, লোহাগাড়া উপজেলার আহ্বায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব রমজানুল কবির জয়, চন্দনাইশ পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সেলিম উদ্দিন, সদস্য সচিব সাইফুল ইসলাম, মোহাম্মদ হেফাজ উদ্দিন, মোহাম্মদ আলী আজগর, জয়নাল আবেদীন সোহেল।

এতে বক্তব্য রাখেন উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক নুরুল আলম, এনামুল হক, জাহেদুল ইসলাম ফিরোজ, জামাল উদ্দিন, নাজমুল হাসান ফোরকান, হারুনুর রশীদ, শহীদুল ইসলাম, আরমান হোসেন আবির, মো: মনছুর, সদস্য ইদ্রিছ আজাদ, আনোয়ার হোসেন, মনির আহমদ, আবদুর রহিম, দেলোয়ার হোসেন, আরিফুল ইসলাম, সাহাব উদ্দিন, সাইফুল ইসলাম, তাজুল ইসলাম মহিউদ্দিন, জামাল উদ্দিন, জসিম উদ্দিন, আইয়ুব আলী, মোজাম্মেল হক মিয়াজী, হেলাল উদ্দিন তুষার, গোলাম মোস্তফা, মোহাম্মদ শাহেদ ও আনোয়ার হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব হুমকীর সম্মুখীন। বর্তমান অবৈধ সরকার রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে বিএনপি তথা জাতীয়তাবাদী শক্তিকে এদেশের মাটি থেকে নির্মূল করার ষড়যন্ত্র করছে। তারই ধারাবাহিকতায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার জন্য অনুমতি না দেয়ায় নিন্দা প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেছেন, এই সিদ্ধান্তের মধ্য দিয়ে প্রমানিত হলো সরকার কতটা অমানবিক, গোটা রাষ্ট্র সংবিধানকে দলীয় হাতিয়ারে পরিণত করেছে। তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়।

বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা নেওয়ার সুযোগ করে দেওয়ার আহবান জানান।

পরে সভায় সর্বসম্মতক্রমে আগামী ৭ দিনের মধ্যে উত্তর সাতকানিয়ার ৬ ইউনিয়ন তথা কেওচিয়া, কালিয়াইশ,বাজালিয়া,পুরাণগড়,ধর্মপুর ও খাগরিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও পাড়া মহল্লায় গিয়ে স্বেচ্ছাসেবক দলের কর্মী সংগ্রহ ফরম পূরণ করানো সম্পন্ন করে পরবর্তী ৭ দিনের ভিতরে ৬ ইউনিয়নের আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

আরো পড়ুন