শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

উখিয়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় পত্রিকার হকারকে মারধর, আহত-২

প্রকাশিত: মঙ্গলবার, মে ১৮, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, উখিয়া :

কক্সবাজার জেলার উখিয়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় পত্রিকার হকার ফারুক ও তার স্ত্রী আহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আমগাছ তলায় এই হামলার ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার আমগাছ তলা এলাকার মৃত রশিদ আহমদের ছেলে মোঃ ফিরোজের নেত্বতে রাতে দিনে এলাকায় চলে মাদকের আসর।সেই মাদকের করাল গ্রাসে এলাকার যুব সমাজ ধ্বংসের পথে। এলাকাবাসীরা প্রতিবাদ করলে হামলা মামলার ভয় দেখিয়ে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কিছু মাদক সেবীরা ইয়াবা ফিরোজের বাড়িতে মাদকের আসর বসায়। এ সময় স্থানীয় যুবক ও জাতীয়, স্থানীয় পত্রিকার হকার ফারুক আহমেদ মাদকের আসর, মাদক বিক্রি না করার জন্য নিষেধ করলে ইয়াবা ফিরোজ, ফারুকের উপর ক্ষিপ্ত হয়ে হামলা চালালে গুরুতর আহত হয়।

এসময় স্বামীকে বাঁচাতে গেলে তার স্ত্রী রিজিয়া বেগমের উপরও হামলা চালায়। তাদের শোর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহতাবস্থায় তাদের উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করে।প্রাথমিক ভাবে চিকিৎসা নিয়ে রাত সাড়ে ৯ টার দিকে হকার ফারুকের স্ত্রী রিজিয়া বেগম মোঃ ফিরোজকে প্রধান আসামী করে ৩ জনের বিরুদ্ধে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

আহত ফারুক আহমেদ জানান, এলাকায় শান্ত পরিবেশকে অশান্ত করতে ফিরোজ রাতদিন ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করে। ঘটনার দিন ফিরোজ সন্ধ্যার দিকে তার বাড়িতে মাদকসেবী নিয়ে আসর বসালে আমি প্রতিবাদ করি। এসময় ফিরোজ ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা চালায়। এসময় আমার স্ত্রী আমাকে বাঁচাতে গেলে তাকেও মারধর করে আহত করে।

এব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহাম্মদ সনজুর মোরশেদ জানান, অভিযোগটি আমার হাতে এখনো আসেনি। যদি অভিযোগটি হাতে আসে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন