বুধবার, ১০ অগাস্ট ২০২২

উইকন প্রপার্টিজ-লংকাবাংলা ফাইন্যান্স’ এমওইউ স্বাক্ষরিত

প্রকাশিত: সোমবার, জুলাই ৪, ২০২২

নগর প্রতিবেদক::

কর্পোরেট প্রতিষ্ঠান পিটুপি’র সিস্টার কনসার্ন উইকন প্রপার্টিজ লিমিটেডের সঙ্গে সোমবার বিকেলে পিটুপি’র কনফারেন্স রুমে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এই চুক্তির ফলে উইকন প্রপার্টিজের কাস্টমাররা মাত্র ০.৫ শতাংশ প্রসেসিং ফি দিয়ে ৩০ বছর মেয়াদে ১০ কোটি টাকা পর্যন্ত হোম লোন পাবেন।

এছাড়া লংকাবাংলা ফাইন্যান্সের কার্ড হোল্ডাররা পিটুপি’র প্রিমিয়াম ক্লদিং ব্র্যান্ড স্ট্রাইপ, পিটুপি ফার্নিচার এবং পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে ২৪ মাসের ‘ইএমআই’ সুবিধা এবং ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

পিটুপি’র পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোস্তফা আশরাফুল ইসলাম আলভী ও লংকাবাংলার পক্ষে সিনিয়র এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব রিটেইল ফাইন্যান্স জনাব খুরশেদ আলম চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন পিটুপি’র পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম, গ্রুপ এজিএম রামেন দাশ গুপ্ত, উইকন প্রপার্টিজের সিনিয়র ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মোহাম্মদ মাসুদ চৌধুরী এবং ব্যবস্থাপক (পিআর) সৈয়দ রিদওয়ান উর রহমান, লংকাবাংলা ফাইন্যান্সের এসএভিপি এন্ড এরিয়া হেড চট্টগ্রাম সাজ্জাদ মোহাম্মদ চৌধুরী, এসএভিপি এন্ড হেড অফ সিডিএ এভিনিউ ব্রাঞ্চ মোহাম্মদ জুবায়ের খান, রিলেশনশিপ ম্যানেজার মোহাম্মদ রাশেদুল আলম।

উল্লেখ্য, নির্মাণ শিল্পের সবকিছু একই ছাদের নিচে এনে ২০১৯ সালে যাত্রা শুরু করে পিটুপির অঙ্গ প্রতিষ্ঠান উইকন প্রপার্টিজ। উইকনের রয়েছে নিজস্ব ডিজাইন ও নিজস্ব কনস্ট্রাকশন টিম। আছে নিজস্ব রড, সিমেন্ট, ব্রিকস, রেডি মিক্সের মতো কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল।

টাইলস, স্যানিটারি, লাইট, ফার্নিচার, হার্ডওয়্যারসের মতো- যাবতীয় ফিনিশ ম্যাটেরিয়ালসও আছে একই ছাদের নিচে। এবং ৭০+ ইঞ্জিনিয়ার-আর্টিটেক্ট নিয়ে উইকন এখন একটি পরিপূর্ণ রিয়াল এস্টেট প্রতিষ্ঠান। যাদের অভিজ্ঞতা ও নিষ্ঠায় উইকন পারছে সঠিক সময়ের আগেই প্রজেক্টের নির্মাণ কাজ সম্পন্ন করতে।

উইকন প্রপার্টি মানে— কোনো হিডেন স্কয়ার ফিট নেই, কোয়ালিটিতে যথাযথ, যথাসময়ে হ্যান্ডওভার, অসাধারণ ফ্লোর লে-আউট, ডিজাইন, সুনিপুণ নির্মাণ ও উন্নতমানের ইনহাউজ ম্যাটেরিয়ালস।

বর্তমানে চট্টগ্রামের প্রাইম লোকেশনে উইকনের বেশ কিছু প্রজেক্ট চলমান রয়েছে। সেগুলোর মধ্যে- পাঁচলাইশ আবাসিক এলাকায় প্রজেক্ট শুকরানা, চট্টেশ্বরীতে প্রজেক্ট রেইনফরেস্ট, কাতালগঞ্জে প্রজেক্ট ক্যানোপি এবং দুই নং গেট এলাকায় প্রজেক্ট ইকরা। এছাড়া গোলপাহাড়, আমিরবাগ, বরপোল, লাল দীঘি, পাঁচলাইশ, কাতালগঞ্জ এবং খুলশীতে রয়েছে উইকনের আপকামিং প্রজেক্টগুলো।

আরো পড়ুন