বুধবার, ০৬ জুলাই ২০২২

ইবিতে অনুষ্ঠিত হলো রোভার সহচর ভর্তি পরীক্ষা

প্রকাশিত: বুধবার, জুন ২২, ২০২২

ইবি প্রতিনিধি::

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রোভার স্কাউট গ্রুপের সহচর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ২ টায় অনুষদ ভবনের চতুর্থ তলার ৪২৭ নাম্বার কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

দুই শিফটের এই পরীক্ষার ১ম শিফটের পরীক্ষা দুপুর ২ টায় ১৫ এবং ২য় শিফটের পরীক্ষা ৩ টা ১৫ মিনিটে আরম্ভ হয়। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট ও ইউনিট কাউন্সিল সভাপতি আখতার হোসেন আজাদ এবং ইউনিট কাউন্সিল সাধারণ সম্পাদক মুসা হাশেমী।

এছাড়াও উপস্থিত ছিলেন রোভার আবু তালহা, আবু রায়হান, হাবিবুর রহমান, মুরসালিন, আশিক এবং গার্ল-ইন রোভার শ্যামলী খাতুন, জান্নাতুল ফেরদৌস তানজীনা সহ অন্যান্যরা।

আগামী বৃহস্পতিবার (২৩ জুন) পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ২৫ জুন উত্তীর্ণ পরিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও সাক্ষাৎকার গ্রহণ করে চূড়ান্তভাবে ফল প্রকাশ করা হবে। ২৬ ও ২৭ জুন ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে।

ভর্তি পরীক্ষা সম্পর্কে সিনিয়র রোভারমেট ও ইউনিট কাউন্সিলের সাধারণ সম্পাদক মুসা হাশেমি বলেন, ‘ভর্তি পরীক্ষায় আবেদনকারীর সংখ্যা ছিলো ৪০০ জন, উপস্থিত সংখ্যাও ছিলো সন্তোষজনক। কোন প্রকার অনিয়ম,দূর্নীতি ছাড়া অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।’

আরো পড়ুন