শুক্রবার, ০১ জুলাই ২০২২

ইডিইউতে সামার সেমিস্টারের ভর্তি শেষ পর্যায়ে, অ্যাডমিশন ফেয়ার অনুষ্ঠিত

প্রকাশিত: বৃহস্পতিবার, মে ২০, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রামের স্বনামধন্য উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) সামার ২০২১ সেমিস্টারের ভর্তি কার্যক্রম একেবারেই শেষ পর্যায়ে। করোনা সংক্রমণ রোধে জনসমাগম এড়াতে ভর্তিচ্ছুদের ক্যাম্পাসে যাওয়া অনুৎসাহিত করার লক্ষ্যে ঘরে বসেই ভর্তি হওয়ার সুযোগ রয়েছে ইডিইউতে।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় ভার্চুয়াল অ্যাডমিশন ফেয়ার বা ভর্তি মেলা। প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারে ভর্তিচ্ছুদের সুবিধার্থে আয়োজিত দিনব্যাপী এ মেলায় অনলাইনের বাইরে ক্যাম্পাসে এসেও কিছু সংখ্যক ভর্তিচ্ছু যোগ দিয়েছেন।

ফ্যাকাল্টি মেম্বারদের সাথে কথা বলে ইডিইউর পাঠদান পদ্ধতি ও বিষয়সমূহের বিশেষত্ব সম্পর্কে জানার সুযোগ লুফে নেয় আগ্রহীরা। মেলার শুরু থেকেই ভর্তিচ্ছুরা ফ্যাকাল্টি মেম্বারদের সাথে কথা বলে নিজেদের উপযুক্ত বিষয় বেছে নেয়।

বিবিএ, এমবিএ, ইংরেজিতে অনার্স ও মাস্টার্স, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিকাল ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রামের পৃথক রুমে তাই আগ্রহী শিক্ষার্থীরা সকাল থেকেই ব্যাতিব্যস্ত করে তোলে ফ্যাকাল্টি মেম্বারদের। এতে স্পট অ্যাডমিশন ও ভর্তির উপর বিভিন্ন হারে ছাড় ও বিশেষ স্কলারশিপের সুযোগ থাকায় ভর্তিচ্ছুরা মেলাতেই অ্যাডমিশন নেয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ, ক্যাম্পাস জব, অ্যাক্সেস একাডেমি, সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট এন্ড চেইঞ্জ, অ্যাডভান্সড সার্টিফিকেট ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট কোর্স, নেটওয়ার্ক এন্ড প্লেসমেন্ট সেল, ক্লাব কার্যক্রম, আন্তর্জাতিক ক্রেডিট ট্রান্সফার, হায়ার এডুকেশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সাথে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্য জানতে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে পৃথক সেশনে অংশ নেয় ভর্তিচ্ছুরা। পাশাপাশি ইডিইউর বর্তমান শিক্ষার্থীরাও উপস্থিত থেকে তাদের অভিজ্ঞতা শেয়ার করে।

মেলা শেষ হলেও আগামী আরও কিছুদিন ভর্তিচ্ছুরা ইডিইউতে ভর্তি হতে পারবে। আগ্রহীরা admissions.eastdelta.edu.bd অথবা ইডিইউর অফিসিয়াল ফেসবুক পেইজে দেয়া লিংকে ক্লিক করে ঘরে বসেই ভর্তি হতে পারবে। বিস্তারিত তথ্যের জন্য ফোন করুন ০১৩১১-১০৪৫৩১, ০১৩১১-১০৪৫৩২, ০১৩১১-১০৪৫৩৪, ০১৩১১-১০৪৫৩৭ নম্বরে।

উক্ত নম্বরগুলোতে হোয়াটসএপে ম্যাসেজ করেও চ্যাট করা যাবে ইডিইউর অ্যাডমিশন টিমের সাথে। বিজ্ঞপ্তি

আরো পড়ুন