শনিবার, ০৮ অক্টোবর ২০২২

আনোয়ারায় বজ্রপাতে প্রাণ গেল ২ শ্রমিকের

প্রকাশিত: সোমবার, মে ২৪, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট, আনোয়ারা:

আনোয়ারায় বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (২৪ মে) রাতে উপজেলার বটতলী ইউনিয়নের পশ্চিম বরৈয়া সাপমারা খালের স্লুইচ গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পশ্চিম বরৈয়া ৯নং ওয়ার্ডের লালু মাঝির বাড়ির মৃত অছি মিয়ার পুত্র মোহাম্মদ ইলিয়াছ (৪৫) ও একই এলাকার মৃত আজিজুর রহমানের পুত্র আবুল কাশেম (৪০)। দুইজনই নির্মাণ শ্রমিক বলে জানিয়েছেন তাদের পরিবার। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ।

নিহত ইলিয়াছের স্ত্রী আনোয়ারা বেগম জানান, আমার স্বামী রাজমিস্ত্রির কাজ করেন। রোববার সকালে রায়পুর ইউনিয়নের বার আউলিয়া এলাকায় কাজ করতে যায়। সন্ধ্যায় আকাশের প্রাকৃতিক অবস্থা খারাপ হলে স্বামীকে ফোন করি করি বাড়িতে চলে আসার জন্য। তারা দুই জনই রায়পুরের চুন্নাপাড়া গোদারপাড় এলাকায় এসেছে বলেও জানান।

কিছুক্ষণ পর তাদের মোবাইল ফোন বন্ধ পেলে আমার ছেলেরা রাতে খুঁজতে বের হয়। রাত আড়াইটায় পশ্চিম বরৈয়া সাপমারা খালের স্লুইচ গেইটের পাশে আমার ছেলে মোহাম্মদ সুমন তার বাবাসহ অপরজনের লাশ দেখতে পায়।

নিহত ইলিয়াছের ২ ছেলে ২ মেয়ে রয়েছে বলে জানায় তার স্ত্রী। অপর নিহত আজিজুর রহমানের নির্মাণ শ্রমিকের সহকারী হিসেবে কাজ করেন এবং স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে রয়েছে বলে জানান তার স্ত্রী।

সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ন কবির বলেন, আনোয়ারায় রাতে বজ্রপাতে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ রাত ৩ টার দিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


বাংলাদশ সময়: ০১.৪০ পিএম, ২৪ মে ২০২০
ইএইচ/ইএ/নগর নিউজ

আরো পড়ুন