বুধবার, ১০ অগাস্ট ২০২২

আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কৃষকদের ভাগ্য পরিবর্তন হয়েছে : আনোয়ার হাফিজ

প্রকাশিত: বুধবার, জুলাই ৬, ২০২২

নগর ডেস্ক::

বাংলাদেশ কৃষকলীগ চট্টগ্রাম মহানগর শাখার আওতাধীন আন্দরকিল্লা ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে আন্দরকিল্লাস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আশিষ কুমার চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক কাজী আনোয়ার হাফিজ।

প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে কৃষকদের ভাগ্যের পরিবর্তন হয়েছে। অন্য যে কোনো সময়ের চেয়ে কৃষকরা এখন অনেক বেশি সুযোগ সুবিধাভোগ করছে। আগামীতেও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার জন্য সরকারের উন্নয়ন কর্মকাÐ জনগণের মাঝে পৌছে দিতে হবে। কৃষকলীগকে সরকারের উন্নয়ন জনগণের সামনে তুলে ধরে আগামী নির্বাচনে বিজয়ের লক্ষে এখন থেকে মাঠে নামতে হবে।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে আশিষ কুমার চৌধুরীকে সভাপতি ও সাইফুদ্দীনকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠন করা হয়।

এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাবেদুল আলম সুমন, মহানগর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাসনাত চৌধুরী, প্রচার সম্পাদক আর.কে রুবেল, দপ্তর সম্পাদক মো. নুর উদ্দীন, কৃষকলীগ নেতা হেলাল উদ্দীন খোকন, নজরুল ইসলাম চৌধুরী, শিশির পারিয়াল, ওয়ার্ড কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মো. শফিউল আলম, মামুনুর রশিদ, আবদুল নুর আইয়ুব, সাদ্দাম হোসেন, মোরশেদুল আলম, যুবলীগ নেতা হারুনুর রশিদ সানি, ইসমাঈল আজাদ, রাজীব দেব প্রমুখ।

আরো পড়ুন