বুধবার, ১০ অগাস্ট ২০২২

আওয়ামী লীগের কোন নেতার উপর হামলা মামলা সহ্য করা হবে না: এম.এ সালাম

প্রকাশিত: রবিবার, জুলাই ৩, ২০২২

নগর প্রতিবেদক::

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এম এ সালাম বলেছেন, আওয়ামী লীগের কোন নেতার উপর হামলা মামলা সহ্য করা হবে না। রুস্তম আলী দলের একজন ত্যাগী নেতা।রুস্তম আলী এগিয়ে যাবে, আওয়ামী লীগ তার সাথে আছে।

তিনি বলেন, ৭৪ বছরের আওয়ামী লীগ। এরি মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ অসংখ্য নেতা-কর্মীকে হত্যা করেছে কিন্তু আওয়ামী লীগকে কেউ দমাতে পারে নি।আওয়ামী লীগ এই দেশকে শুধু স্বাধীনতা দেয় নি, উন্নয়ন দিয়েছে- অগ্রগতি দিয়েছে। ফলে সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছে।

শনিবার ফটিকছড়ি বাগাবাজার ইউনিয়নের চিনকনছড়া স্কুল মাঠে ইউপির সাবেক পাঁচবারের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রুস্তম আলীর কারামুক্তি উপলক্ষে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরীর তত্ত্বাবধানে ও রফিকুল ইসলাম বাবলুর সঞ্চলনায় সভাপতিত্ব করেন বাগানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ মাস্টার।

বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম, আফতাব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক খাদিজাতুল আনোয়ার সনি এমপি, ইঞ্জিনিয়ার মুহাম্মদ হারুন, আবু তালেব চৌধুরী, মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন, আকতার উদ্দিন মাহমুদ পারভেজ, আব্দুল কৈয়ুম, বখতিয়ার সাঈদ ইরান, মুহাম্মদ শাহনেওয়াজ চেয়ারম্যান, সাদাত আনোয়ার সাদী, সরোয়ার উদ্দিন, কাসেম মেম্বার, বোরহান, মাহাবুব আলম, হামিদ, মাসুদ পারভেজ, এমিল চৌধুরী, লোকমান, জালাল উদ্দিন, এ কে জাহেদ চৌধুরী, সফিউল আলম, জানে আলম, ছালামত উল্লাহ চৌধুরী, চেয়ারম্যান আজম, চেয়ারম্যান ইব্রাহিম,‌মেয়র সিরাজ দৌলা, শাহাবুদ্দিন, রহমতউল্লাহ, আসিস কান্তি, নুরুল ইসলাম বাগান বাজার, শফিউল আজম, জাহাঙ্গীর আলম, রেজাউল করিম, জামাল উদ্দিন রায়হান রুপু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়নের সভাপতি সম্পাদকসহ প্রমুখ।

আরো পড়ুন