শুক্রবার, ০১ জুলাই ২০২২

অগ্নিদগ্ধদের দেখতে হাসপাতালে চবি উপাচার্য

প্রকাশিত: মঙ্গলবার, জুন ৭, ২০২২

চবি সংবাদদাতা :

সীতাকুন্ড বিএম কন্টেনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় আহতদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ও উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে।

সোমবার সন্ধ্যা ৬ টায় হাসপাতালে ছুটে যান তিনি এসময় অগ্নিদগ্ধে হতাহতের পরিবারের সঙ্গে কথা বলে সহানুভূতি প্রকাশ করেন এবং তাদের চিকিৎসার ব্যাপারে কর্তব্যরত চিকিৎকদের সঙ্গে কথা বলেন।আহতরা যাতে দ্রুত আরোগ্য লাভ করেন সেজন্য মাননীয় উপাচার্য ও উপ-উপাচার্য পরম করুণাময় সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা করেছেন।

এ সময় চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া ও সহকারী প্রক্টর অরুপ বড়ুয়া, চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রিন্সপাল প্রফেসর ডা. সাহানা আখতার ও রাংগামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. কাঞ্চন চাকমা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কন্টেইনার বিস্ফোরণে খবর শুনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যাতে আহতদের রক্ত দেওয়ার জন্য দ্রুততম সময়ের মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছাতে পারে তার জন্য চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বিশ্ববিদ্যালয় থেকে বাস প্রদান করেন। এছাড়া দূর্ঘটনার পরদিন আহতদের মাঝে খাবার সরবরাহ করেন চবি’র জননেত্রী শেখ হাসিনা হলের ছাত্রীরা এবং বায়োলজিক্যাল ফ্যাকাল্টির শিক্ষার্থীরা। চবি উপাচার্য এসকল কাজে শিক্ষার্থীদের যাতাযাতের জন্য বাসের ব্যবস্থা করেন।

আরো পড়ুন